Download VLC Media Player

ভিএলসি মিডিয়া প্লেয়ার হল সবচেয়ে জনপ্রিয় এবং শক্তিশালী মাল্টি বিন্যাস, বিনামূল্যে মিডিয়া প্লেয়ার উপলব্ধ। মুক্ত উত্স মিডিয়া প্লেয়ার প্রকাশক অলাভজনক প্রতিষ্ঠান ভিডিও ল্যান প্রকল্প দ্বারা 2001 সালে মুক্তি পায়। ভিএলসি মিডিয়া প্লেয়ার দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে তার বহুমুখী মাল্টি-ফরম্যাট প্লেব্যাক ক্ষমতা। এটি কম্পিটিবিলিটি এবং কোডেক সমস্যাগুলির দ্বারা সহায়তা প্রদান করে যা কুইকটাইম, উইন্ডোজ এবং রিয়েল মিডিয়া প্লেয়ারের মত প্রতিদ্বন্দ্বী মিডিয়া প্লেয়ারকে অনেক জনপ্রিয় ভিডিও এবং মিউজিক ফাইল ফরম্যাটের জন্য বেহুদা হিসেবে ব্যবহার করে। সহজ, মৌলিক UI এবং কাস্টমাইজেশনের বিকল্পগুলির বিশাল অ্যারেটি বিনামূল্যে মিডিয়া প্লেয়ারগুলির শীর্ষে ভিএলসি মিডিয়া প্লেয়ারের অবস্থানটি কার্যকর করেছে
smart2trick
Flexibility
ভিএলসি প্রায় কোনও ভিডিও বা সঙ্গীত ফাইলের ফরম্যাটটি আপনি খুঁজে পেতে পারেন। তার লঞ্চে এটি ডিফল্ট মিডিয়া প্লেয়ারগুলির তুলনায় এটি একটি বিপ্লব ছিল যা অধিকাংশ লোকই মিডিয়া ফাইলগুলি চালানোর চেষ্টা করে তখন প্রায়ই ক্র্যাশ বা "কোডেক্স অনুপস্থিত" ত্রুটি বার্তাগুলি ব্যবহার করে। ভিএলসি MPEG, AVI, RMBV, FLV, কুইকটাইম, WMV, MP4 এবং অন্যান্য মিডিয়া ফাইল ফরম্যাটের একটি শাড লোড চালাতে পারে। সামঞ্জস্যপূর্ণ ফাইল ফরম্যাটের একটি পূর্ণ তালিকা জন্য এখানে ক্লিক করুন। শুধু ভিএলসি মিডিয়া প্লেয়ারই বিভিন্ন ফরম্যাটের লোড লোড করতে পারে না, ভিএলসি আংশিক বা অসম্পূর্ণ মিডিয়া ফাইলগুলিকে প্লেব করতে পারে তাই আপনি শেষ হওয়ার আগে ডাউনলোডগুলি পূর্বাভাস দিতে পারেন।
Easy to Use
ভিএলসি এর ইউআই স্পষ্টভাবে সৌন্দর্য উপর ফাংশন একটি ক্ষেত্রে। মৌলিক চেহারা তবে খেলোয়াড় ব্যবহার করা অত্যন্ত সহজ করতে। ফাইল এবং ফোল্ডারগুলি ব্যবহার করে ফাইলগুলি খোলার জন্য বা খোলার জন্য কেবল ড্র্যাগ এবং ড্রপ করুন তারপর প্লেব্যাক গতি সম্পাদনা, বিরতি, থামান, এড়িয়ে যান, প্লেব্যাক গতি সম্পাদনা, ভলিউম, উজ্জ্বলতা ইত্যাদি পরিবর্তন করার জন্য ক্লাসিক মিডিয়া নেভিগেশন বোতামগুলি ব্যবহার করুন। একটি বিশাল বিভিন্ন স্কিন এবং কাস্টমাইজেশন অপশন মানে আপনার ডিফল্ট মিডিয়া প্লেয়ার হিসাবে ভিএলসি নির্বাচন করা থেকে বিরত থাকার জন্য আদর্শ চেহারাটি যথেষ্ট নয়।
Advanced Options
প্লেব্যাক, অডিও, ভিডিও, সরঞ্জাম এবং দেখুন ট্যাবের মধ্যে ভিএলসি মিডিয়া প্লেয়ারের সাধারণ ইন্টারফেস আপনাকে বোকা না করে প্লেয়ারের একটি বিশাল বৈকল্পিক বিকল্প। আপনি একাধিক প্রি-সেট, ওভারলেগুলি, বিশেষ প্রভাব, এ্যাটলাইট ভিডিও প্রভাব, অডিও স্প্যাটিয়ালাইজার এবং কাস্টমাইজেবল পরিসীমা কম্প্রেশন সেটিংস সহ গ্রাফিক সমতুল্য সহ সিঙ্ক্রোনাইজেশন সেটিংস সহ প্লে করতে পারেন। আপনি ভিডিওর ফোল্ডারে SRT ফাইল যুক্ত করে ভিডিওতে উপশিরোনামগুলি জুড়তে পারেন।
Previous
Next Post »